১০০ টাকায় দেখা যাবে বাংলাদেশ-পাকিস্তান ম্যাচ!

post_image

ফাইল ছবি

টি-২০ বিশ্বকাপ মিশনের পর এবার পাকিস্তানের বিপক্ষে সিরিজে মুখোমুখি হচ্ছে বাংলাদেশ ক্রিকেট দল। দীর্ঘ ছয় বছর পর বাংলাদেশের মাটিতে দ্বিপাক্ষিক সিরিজ খেলবে পাকিস্তান।

শুরুতেই তিন ম্যাচের টি-২০ সিরিজ খেলবে দুই দল। এই সিরিজের টিকিটের মূল্য প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

আগামী ১৯ নভেম্বর মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দুপুর ২টায় মাঠে গড়াবে প্রথম টি-২০। আর এই ম্যাচ দিয়ে প্রায় ২ বছর পর মাঠে দর্শকদের প্রবেশাধিকার শুরু হচ্ছে। করোনা মহামারির কারণে গত সেপ্টেম্বরে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড সিরিজে মাঠে দর্শক প্রবেশের অনুমতি ছিল না।

তিনটি টি-২০ ম্যাচ অনুষ্ঠিত হবে যথাক্রমে ১৯, ২০ ও ২২ তারিখে। সবগুলো ম্যাচের ভেন্যু মিরপুর। এবার টিকিটের সর্বনিম্ন দাম রাখা হয়েছে ১০০ টাকা। ইস্টার্ন স্ট্যান্ডের টিকিট পাওয়া যাবে এই দামে। এছাড়া সাউদার্ন ও নর্দার্ন স্ট্যান্ড ১৫০ টাকা, ক্লাব হাউজ ৩০০ টাকা, ভিআইপি স্ট্যান্ড ৫০০ টাকা ও গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিট ১০০০ টাকা দামে কেনা যাবে।

প্রতিদিন সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত টিকিট সংগ্রহ করা যাবে। খেলা দেখতে হলে দুই ডোজ করোনা ভ্যাকসিন গ্রহণ বাধ্যতামূলক। মাঠে প্রবেশের আগে দর্শকদের দেখাতে হবে দুই ডোজ করোনা টিকা গ্রহণের সনদ।

করোনা সংক্রমণের ঝুঁকি যথাসম্ভব এড়াতে এসব নিয়ম করা হয়েছে বলে জানিয়েছে বিসিবি সূত্র। জানা গেছে, গ্যালারির দর্শক ধারণক্ষমতার অর্ধেক আসনের টিকিট বিক্রি হবে। অর্থাৎ ফাঁকা থাকবে বাকি অর্ধেক আসন।

বাংলাদেশ মেইল/এমআরকে

সকল খবর

সকল খবর পড়ুন