টিভি ও রেডিওতে একসঙ্গে চলবে ‘পোস্টমর্টেম’

post_image

ছবি: বাংলাদেশ মেইল

প্রথমবারের মতো টিভি চ্যানেল ও এফএম রেডিওতে যৌথভাবে সম্প্রচারিত হতে যাচ্ছে অনুষ্ঠান ‘পোস্টমর্টেম’। নতুন বছরে এসএ টিভি ও রেডিও টুডে ৮৯.৬ এফএমে প্রতি বৃহস্পতিবার রাত ১১টায় সম্প্রচারিত হবে যৌথ উদ্যোগের এ অনুষ্ঠান। ৮ ডিসেম্বর এসএটিভিতে এ বিষয়ে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

চুক্তি স্বাক্ষরের এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, এসএ টিভির ব্যবস্থাপনা পরিচালক সালাউদ্দিন আহমেদ, নির্বাহী পরিচালক রাশেদ কাঞ্চন, অনুষ্ঠান প্রধান কাজী চপল, বিজনেস ডেভলেপমেন্ট কনসালটেন্ট সোনিয়া হক, পোস্টমর্টেমের প্রযোজক শাওন রায় চৌধুরী। এছাড়া রেডিওটুডের পক্ষে উপস্থিত ছিলেন, পোস্টমর্টেম উপস্থাপক ও রেডিওটুডের হেড অব প্রোগ্রাম ডেভেলপমেন্ট আরজে টুটুল, হেড প্রোগ্রাম ম্যানেজার ফখরুল শাওন, বিপণন কর্মকর্তা নিলয় খান ও ডিজিটাল এক্সিকিউটিভ বিশাল খান।

'পোস্টমর্টেম' প্রসঙ্গে এসএ টিভির ব্যবস্থাপনা পরিচালক সালাউদ্দিন আহমেদ বলেন, আমরা আনন্দিত যে, দেশের দুই প্রধান গণমাধ্যম একসঙ্গে একটি অনুষ্ঠান সম্প্রচার করতে যাচ্ছে। আশা করি, পোস্টমর্টেম গণমানুষের ভেতরের সত্য গল্পটাই বের করে আনবে।

নির্বাহী পরিচালক রাশেদ কাঞ্চন বলেন, এটি নিঃসন্দেহে একটি মাইলফলক হতে যাচ্ছে। আমরা সব সময় তরুণ ও নতুনদের নিয়ে কাজ করতে আগ্রহী। জনপ্রিয় অনুষ্ঠান হিসেবে পোস্টমর্টেম সব শ্রোতা-দর্শকদের কাছে পৌঁছাতে পারবে বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেন।

পোস্টমর্টেমের উপস্থাপক আরজে টুটুল জানান, পোস্টমর্টেম কোনো গতানুগতিক ইন্টারভিউ শো নয়। এখানে যেকোনো শ্রেণিপেশার মানুষ অতিথি হয়ে আসবেন এবং অকপটে নিজের জীবনের সব সত্য প্রকাশ করবেন।

উল্লেখ্য, নতুন বছরে প্রতি বৃহস্পতিবার রাত ১১টায় রেডিওটুডে এবং এসএ টিভিতে একযোগে প্রচারিত হবে।

বাংলাদেশ মেইল/এমআরকে

সকল খবর

সকল খবর পড়ুন